ঢাকা, রবিবার, ৭ মার্চ, ২০২১

টিকা নিলেন অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা

করোনাভাইরাসের টিকা নিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। রবিবার (৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতাল কেন্দ্রে টিকা নেন তিনি।


টিকা নেয়ার পর সেব্রিনা ফ্লোরা বলেন, ‘এই টিকা একটি নিরাপদ টিকা। আমি আজকে নিয়েছি এবং পরবর্তী ডোজের জন্য অপেক্ষা করেছি। এই টিকা আমাকে যেমন সুরক্ষিত করবে, তেমনি এই দেশকে করোনা থেকে সুরক্ষিত করবে। দেশকে করোনামুক্ত করতে এই টিকা একটি বড় পদক্ষেপ। সবাইকে আহ্বান করবো আপনারা নিবন্ধন করুন ও টিকা নিন।’


তিনি বলেন, ‘স্বাস্থ্য অধিদফতর এই হাসপাতালে ৫০ জনের বেশি বিশিষ্ট ব্যক্তির তালিকা করে পাঠিয়েছে। যারা বিশিষ্ট ব্যক্তি, তাদের টিকাদানের মাধ্যমে জনগণের মধ্যে একটা বার্তা যাবে যে, এই টিকা সবার জন্য নিরাপদ। এ নিয়ে কোনো বিভ্রান্তি সৃষ্টির অবকাশ নেই।’


এখন পর্যন্ত সাড়ে তিন লাখের মতো টিকার রেজিস্ট্রেশন পড়েছে জানিয়ে তিনি বলেন, ‘টিকা দেই বা না দেই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আমি টিকা দিয়েছি, এখন মাস্ক ব্যবহার করছি।’ এসময় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান তিনি।


এর আগে বুধবার (২৭ জানুয়ারি) কুর্মিটোলা হাসপাতালে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রমের উদ্বোধন শেষে টিকা নেয়ার আগ্রহের কথা জানান তিনি। সবার করোনাভাইরাস টিকা নিশ্চিতের পর নিজে টিকা নেবেন বলে মন্তব্য করেন তিনি।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৩০৮২ ৪১৩২২১৩
আক্রান্ত ৫৪০ ৫৪৯৭২৪
সুস্থ ৮২২ ৫১০৯৬৬
মৃত ১০ ৮৪৫১

Our Facebook Page