ঢাকা, রবিবার, ৭ মার্চ, ২০২১

আমরা যে কোনো সময় স্কুল খুলে দেব : গণশিক্ষা প্রতিমন্ত্রী

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, ‌‘আমরা যে কোনো সময় স্কুল খুলে দেব। প্রধানমন্ত্রী সোমবার (৮ ফেব্রুয়ারি) এবং এর আগেও আমাকে ফোন দিয়ে বলেছেন- তোমার সব শিক্ষককে টিকা দিয়ে নাও, আমরা যে কোনো সময় স্কুল খুলে দেব। যাতে আমার কোনো শিক্ষক আওতার বাইরে না থাকে। প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের করোনা ভাইরাসের টিকা নেওয়ার আহ্বান জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।


মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বাংলাদেশ সচিবালয় ক্লিনিকে করোনা ভাইরাসের টিকা নেওয়ার পর তিনি এ কথা জানান। একই সাথে সব প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের করোনার টিকা নেওয়ার আহ্বান জানিয়েছেন প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।


শিক্ষক-কর্মকর্তাদের জন্য কবে থেকে টিকা কার্যক্রম শুরু হবে এমন প্রশ্নে গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন বলেন, ‘শিক্ষকদের জন্য এরই মধ্যে প্রধানমন্ত্রী স্বাস্থ্য মন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছেন, আমরা যে কোনো সময় মঙ্গলবার থেকে সাতদিনের মধ্যে টিকা নেওয়া শেষ করব।’


তিনি বলেন, করোনা ভাইরাসের টিকায় কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই, আমি শতভাগ সুস্থ আছি। টিকার প্রতি আতংক কেটে গেছে, সবাইকে টিকাকেন্দ্রে এসে টিকা নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৩০৮২ ৪১৩২২১৩
আক্রান্ত ৫৪০ ৫৪৯৭২৪
সুস্থ ৮২২ ৫১০৯৬৬
মৃত ১০ ৮৪৫১

Our Facebook Page