ঢাকা, বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

যারা টিকা নিয়ে সমালোচনা করেছে তারাও এখন টিকা গ্রহণ করছে : স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যারা করোনার টিকা নিয়ে সমালোচনা করেছে তারাও এখন টিকা গ্রহণ করছে। রোববার (১৪ ফেব্রুয়ারি) সকালে নারায়ণগঞ্জ নগরীর খানপুর এলাকায় কুমুদিনী কমপ্লেক্সে আয়োজিত এক অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। এদিন জেলার কুমুদিনী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স অ্যান্ড ক্যান্সার রিসার্চের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী বলেন, করোনা প্রাদুর্ভাভের শুরুতে দেশে মাত্র একটি ল্যাব ছিলো এখন আছে ২২০টি। সরকার শুরু থেকেই নানা পদক্ষেপ নেওয়ায় দেশে করোনা মোকাবিলায় সফলতা আসছে।


অনুষ্ঠানে আরো বক্তব্য- রাখেন কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল লিমিটেডের চেয়ারম্যান শ্রীমতি সাহা ও ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা।


অনুষ্ঠানের অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, সংসদ সদস্য সেলিম ওসমান, সংসদ সদস্য শামীম ওসমান, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ও সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকিসহ অনেকে।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১২৭৪৮ ৩৯৭১৫২৪
আক্রান্ত ৩৯৯ ৫৪৪১১৬
সুস্থ ৬৯২ ৪৯২৮৮৭
মৃত ১৮ ৮৩৭৪

Our Facebook Page