ঢাকা, বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

বিতর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রুতি

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রুতি হাসান। ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। কুড়িয়েছেন ভক্তদের মুঠো মুঠো ভালোবাসা। দক্ষিণের অধিকাংশ ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন শ্রুতি। এবার অভিষেক হতে যাচ্ছে কন্নড় ভাষার সিনেমায়।


প্রভাসের সঙ্গে জুটি বেঁধে ‘সালার’ সিনেমায় অভিনয় করেছেন শ্রুতি। প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হচ্ছে তার। কিন্তু শ্রুতির এই যাত্রা খুব একটা সুখকর হয়নি। কারণ কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করে ট্রলের শিকার হয়েছেন তিনি।


মূল ঘটনা হলো—চার বছর আগে শ্রুতি হাসান এক টুইটে জানিয়েছিলেন, কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি পছন্দ করেন না তিনি। এজন্য অনেকগুলো কাজ ছেড়ে দিয়েছেন। দীর্ঘদিন পর সেই পুরোনো টুইট সামনে এনেছেন নেটিজেনরা। আর তা নিয়ে ট্রলের মুখে পড়েছেন শ্রুতি হাসান।


বিষয়টি নিয়ে বিতর্ক যখন দানা বাঁধছে, তখন মুখ খুললেন শ্রুতি। এ অভিনেত্রী বলেন, আমার বক্তব্য নিয়ে ভুল বোঝাবুঝি হয়েছে। আমি পরিষ্কার করে বলতে চাই, কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির প্রত্যেক অভিনয়শিল্পী, প্রযোজক ও পরিচালকের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে।


‘সালার’ সিনেমায় যুক্ত হতে পেরে উচ্ছ্বসিত শ্রুতি। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন—সিনেমাটির চিত্রনাট্য ও আমার চরিত্র খুবই পছন্দ হয়েছে। প্রথম যখন আমার সঙ্গে যোগাযোগ করা হয়, তখনই আমি কাজটি করার জন্য রাজি হয়ে যাই। আমি খুবই আনন্দিত! কারণ ‘সালার’ সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখছি।


সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রুতি হাসানের ‘ক্র্যাক’। তেলেগু ভাষার এই সিনেমায় শ্রুতির বিপরীতে অভিনয় করেন রবি তেজা। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে সিনেমাটি। নেটফ্লিক্সের ‘পিট্টা কাথালু’ অ্যান্থলজি সিনেমাতে দেখা যাবে তাকে। এছাড়া মুক্তির অপেক্ষায় তার ‘লাবাম’। সিনেমাটিতে তার সঙ্গে আছেন অভিনেতা বিজয় সেতুপাতি।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১২৭৪৮ ৩৯৭১৫২৪
আক্রান্ত ৩৯৯ ৫৪৪১১৬
সুস্থ ৬৯২ ৪৯২৮৮৭
মৃত ১৮ ৮৩৭৪

Our Facebook Page