ঢাকা, বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

পাঁচ সিনেমার মুক্তির তারিখ জানাল যশরাজ ফিল্মস

করোনাভাইরাসের কারণে সিনেমার শুটিং ও প্রেক্ষাগৃহ দীর্ঘদিন বন্ধ ছিল। তবে এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হচ্ছে। নির্মাতারাও আবার তাদের সিনেমা দর্শকের কাছে পৌঁছে দেওয়ায় কাজ শুরু করছেন।


এদিকে একসঙ্গে প্রতীক্ষিত পাঁচটি সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করেছে বলিউডের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। করোনা মহামারির কারণে এতদিন এই সিনেমাগুলো মুক্তি দেওয়া সম্ভব হয়নি। বুধবার (১৭ ফেব্রুয়ারি) প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ‘পৃথ্বীরাজ’, ‘শমশেরা’, ‘জয়েসভাই জোরদার’, ‘বান্টি অউর বাবলি টু’ ও ‘সন্দীপ অউর পিংকি ফারার’ সিনেমাগুলোর মুক্তির তারিখ জানানো হয়।


অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া অভিনীত সিনেমা ‘সন্দীপ অউর পিংকি ফারার’। গত বছর মার্চে মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে তা সম্ভব হয়নি। আগামী ১৯ মার্চ এটি মুক্তি পাবে। সিনেমাটি পরিচালনা করেছেন দিবাকর ব্যানার্জি।


বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা ‘বান্টি অউর বাবলি’। ২০০৫ সালে মুক্তি পাওয়া এই সিনেমার সিক্যুয়েল ‘বান্টি অউর বাবলি টু’। এই সিনেমায় অভিনয় করছেন সাইফ আলী খান, রানী মুখার্জি, সিদ্ধান্ত চতুবের্দী ও নবাগতা শর্বরী। আগামী ২৩ এপ্রিল এই সিনেমা প্রেক্ষাগৃহে আসবে।


রণবীর কাপুর, সঞ্জয় দত্ত ও বাণী কাপুর অভিনীত সিনেমা ‘শমশেরা’ মুক্তি পাবে ২৫ জুন। করন মালহোত্রা পরিচালিত সিনেমাটি ১৯ শতকের প্রেক্ষাপটে নির্মিত। অ্যাকশন-অ্যাডভেঞ্চার ঘরানার এই সিনেমার গল্প একটি ডাকাত সম্প্রদায়কে নিয়ে, যারা ব্রিটিশদের বিরুদ্ধে স্বাধীনতার আন্দোলন করে।


‘জয়েসভাই জোরদার’ সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং ও শালিনী পান্ডে। এই সিনেমা মুক্তি পাবে ২৭ আগস্ট। দিব্যং ঠাক্কার পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন— বোমান ইরানি, রত্না পাঠক প্রমুখ।


অক্ষয় কুমার অভিনীত অন্যতম মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘পৃথ্বীরাজ’। এতে তার সঙ্গে জুটি বাঁধবেন ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ী মানশি চিল্লার। আগামী ৬ নভেম্বর সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করেছেন নির্মাতারা। চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত এই ঐতিহাসিক-ড্রামা ঘরানার সিনেমাটিতে আরো অভিনয় করছেন সঞ্জয় দত্ত, সোনু সুদ প্রমুখ।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৬৪১৪ ৪০৮৯৪৩৬
আক্রান্ত ৬১৪ ৫৪৭৯৩০
সুস্থ ৯৩৬ ৪৯৯৬২৭
মৃত ০৫ ৮৪২৮

Our Facebook Page