ঢাকা, বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

টুইটারে ভিডিও শেয়ার করে জরিমানার মুখে বিবেক

টুইটারে একটি ভিডিও শেয়ার করে জরিমানার মুখে পড়েছেন বলিউড অভিনেতা বিবেব ওবেরয়। গত ১৪ ফেব্রুয়ারি রাতে নতুন মোটর সাইকেলে স্ত্রী প্রিয়াঙ্কাকে বসিয়ে মুম্বাইয়ের রাস্তায় বেরিয়ে পড়েন বিবেক। যেতে যেতে একটি পেট্রোল পাম্পে দাঁড়ালে এ অভিনেতাকে ঘিরে ধরেন অনুরাগীরা। বিবেক ও তার স্ত্রীর সঙ্গে ছবিও তুলেন ভক্তরা। পরে নিজের ইনস্টাগ্রামে ওই ভিডিও শেয়ার করেন বিবেক। আর তার পরেই বাঁধে বিপত্তি। কারণ মোটর সাইকেলে ঘুরে বেড়ানোর সময় বিবেক ও তার স্ত্রীর মাস্ক-হেলমেট কিছুই ছিল না। কোভিড পরিস্থিতিতে মাস্ক-হেলমেট ছাড়া বাইরে বের হওয়া নিয়ে প্রশ্ন তুলেন নেটিজেনরা। তারপর পুলিশের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়।বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, গত ১৪ ফেব্রুয়ারি মাঝরাতে মাস্ক এবং হেলমেট ছাড়া বাইক চালানোর কারণে অভিযোগে দায়ের করেছে পুলিশ। এ অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।


অ্যাসিস্ট্যান্ট ইন্সপেক্টর নন্দি কিশোর যাদব বলেন—এই অভিনেতার বিরুদ্ধে মুম্বাই পুলিশ ই-চালানা পাঠিয়েছে। হেলমেট না পরার কারণে সান্তাক্রজ ট্রাফিক পুলিশ ই-চালানে তাকে ৫০০ রুপি জরিমানা করেছে।  


অন্যদিকে মুম্বাই পুলিশের এমন পদক্ষেপের জন্য তাদের ধন্যবাদ জানিয়ে একটি টুইট করেছেন বিবেক। এতে তিনি জানিয়েছেন, মাস্ক, হেলমেট পরে বের হওয়া তার উচিত ছিল। তার বিরুদ্ধে পদক্ষেপ নিয়ে মুম্বাই পুলিশ তার চোখ খুলে দিয়েছেন বলেও মন্তব্য করেন এই অভিনেতা।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৬৪১৪ ৪০৮৯৪৩৬
আক্রান্ত ৬১৪ ৫৪৭৯৩০
সুস্থ ৯৩৬ ৪৯৯৬২৭
মৃত ০৫ ৮৪২৮

Our Facebook Page