ঢাকা, বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

অবশেষে নুসরাতকে বিচ্ছেদের নোটিশ পাঠালেন নিখিল

টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও তার স্বামী নিখিল জৈনের মধ্যকার সম্পর্কের ইতি ঘটছে। অনেক দিন ধরেই তারা আলাদা থাকেন। সেই সুবাদে তাদের বিচ্ছেদের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। যদিও তারা দু’জনের কেউই স্পষ্ট কিছু বলেননি এ বিষয়ে।


এদিকে এতো দিন আলাদা থাকলেও এবার নুসরাতকে বিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন নিখিল। একটি ভারতীয় গণমাধ্যম বিষয়টি প্রকাশ করেছে। সেই গণমাধ্যমের কাছে নিখিল বলেছেন, এ বিষয়ে এখনই কিছু বলতে চাই না। যা বলার পরে বলব।


নিখিল জানিয়েছেন, নুসরাত এখনো তার ক্রেডিট কার্ড ব্যবহার করেন। তারা আলাদা হয়ে গেছেন, নুসরাত যশের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে, এরপরও নুসরাতকে নিয়ে কিছুই বলেননি তিনি। এমনকি নিজের ক্রেডিট কার্ডও নুসরাতকে ব্যবহার করতে দিচ্ছেন।এদিকে ভারতীয় ওই গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বিচ্ছেদের পর নুসরাত জাহান মোটা অংকের খোরপোষ দাবি করবেন। এর আগে প্রেমের সম্পর্ক থেকেও নাকি তিনি এমন অর্থিক লেনদেন করেছিলেন বলে দাবি ওই গণমাধ্যমের।


উল্লেখ্য, নুসরাত জাহান অভিনেত্রীর পাশাপাশি একজন সংসদ সদস্যও। দীর্ঘ দিন প্রেম করার পর ২০১৯ সালে নিখিল জৈনকে বিয়ে করেন তিনি। তবে বছর না গড়াতেই সম্পর্কের রঙ ফিকে হয়ে যায় আর ধরে ফাটল। যা এখন রূপ নিচ্ছে বিচ্ছেদে।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১২৭৪৮ ৩৯৭১৫২৪
আক্রান্ত ৩৯৯ ৫৪৪১১৬
সুস্থ ৬৯২ ৪৯২৮৮৭
মৃত ১৮ ৮৩৭৪

Our Facebook Page