ঢাকা, বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

র‌্যাবের সাথে গোলাগুলিতে টেকনাফে ৩ রোহিঙ্গা ডাকাত নিহত

কক্সবাজারের টেকনাফে র‌্যাব-১৫ এর সাথে গোলাগুলিতে জকি বাহিনীর প্রধান জকিসহ তিন রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে টেকনাফ শালবাগান পাহাড়ি এলাকায় প্রায় দুই ঘণ্টাব্যাপী এই গোলাগুলির ঘটনা ঘটে।


র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, গোলাগুলিতে টেকনাফের শালবন এবং জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পের কুখ্যাত ডাকাত জকি বাহিনীর প্রধান জকিসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় বিপুল অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। তারা একই সাথে ডাকাতি, মানব পাচার ও ইয়াবা পাচারের সাথে জড়িত ছিল।


মেহেদী হাসান বলেন, র‌্যাবের একটি দল টেকনাফ শালবাগান পাহাড়ি এলাকায় অভিযান চালায়। এ সময় অতর্কিতে র‌্যাবের ওপর গুলি বর্ষণ করে ডাকাত দল। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই গোলাগুলি চলে। পরে র‌্যাব তল্লাশি চালিয়ে জকিসহ তিনজনের মরদেহ উদ্ধার করে। তিনি আরো বলেন, গোলাগুলির ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। তাদেরকে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।


র‌্যাবের পক্ষ থেকে আরো জানানো হয়, জকি ডাকাতের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, অপহরণ এবং মাদকসহ ২০টিরও বেশি মামলা রয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত র‌্যাবের অভিযান চলমান ছিল।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৬৪১৪ ৪০৮৯৪৩৬
আক্রান্ত ৬১৪ ৫৪৭৯৩০
সুস্থ ৯৩৬ ৪৯৯৬২৭
মৃত ০৫ ৮৪২৮

Our Facebook Page