ঢাকা, রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

মামুনুল হকের দ্বিতীয় স্ত্রীর সাবেক স্বামী শহিদুলকে আটক করেছে ডিবি

হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক দ্বিতীয় স্ত্রী দাবিকারী সেই নারীর প্রথম স্বামী শহিদুল ইসলামকে আটক করেছে ডিবি পুলিশ। রোববার (৪ এপ্রিল) রাত ৯টার দিকে খুলনার সোনাডাঙ্গা থেকে তাকে আটক করা হয় বলে জানা গেছে।


জানা গেছে, জান্নাত আরা ঝর্ণা নামের ওই নারী ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. ওলিয়ার রহমান ওরফে ওলি মিয়ার মেয়ে। ওলিয়ার রহমান চার নম্বর কামারগ্রাম ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।


নারায়নগঞ্জের রিসোর্ট কাণ্ডের পর ওই নারীর বিষয়টি সামনে আসে। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও গণমাধ্যমে প্রকাশ হলে দেশজুড়ে তোলপাড় শুরু হয়।


এ প্রসঙ্গে আলফাডাঙ্গার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান বলেছেন, ওলিয়ার রহমান সহজ-সরল মানুষ। কামারগ্রাম ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। মেয়ের আগে বিয়ে হয়েছে, দুই ছেলেও আছে। পরে বিয়ে হয়েছে কিনা জানি না।


প্রসঙ্গত, গত শনিবার নারায়নগঞ্জের রয়াল রিসোর্টে একটি কক্ষে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক অবরুদ্ধ হন। পরে পুলিশ ও তার কর্মী সমর্থকরা গিয়ে তাকে সেখান থেকে নিয়ে যান। মামুনুল হক দাবি করেন, তার সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। তিনি তার বন্ধুর সাবেক স্ত্রী বলেও জানান।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৯৪০৪ ৫১৫১১৬১
আক্রান্ত ৩৬৯৮ ৭১৮৯৫০
সুস্থ ৬১২১ ৬১৪৯৩৬
মৃত ১০২ ১০৩৮৫

Our Facebook Page