ঢাকা, রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

কেউ পাথর ছুড়লে, তা দিয়ে মহল গড়ুন

‘আপনাকে সবাই পাথর ছুড়লে, সেই পাথর আপনি তাদের দিকে ছুড়ে দেবেন না। বরং পাথরগুলো নিজের কাছে রাখুন। আর তা দিয়েই নিজের মহল গড়ুন।’—টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এসব কথা লিখেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।


ব্যক্তিগত জীবন নিয়ে অনেক দিন ধরেই আলোচনায় রয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। স্বামী রোশান সিংয়ের সঙ্গে এখনো আলাদা থাকছেন। তাদের আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হয়েছে কিনা তা জানা যায়নি। এর আগে সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কাদা ছোড়াছুড়ি করেছেন শ্রাবন্তী-রোশান। কিন্তু হঠাৎ নতুন এই পোস্ট কেন করেছেন তা অবশ্য উল্লেখ করেননি এই নায়িকা।



তবে কয়েক দিন আগে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করে, পড়শির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। বাইপাসের ধারে যে বাড়িতে থাকেন তিনি, একই বাড়িতে বসবাস করেন তার প্রেমিকও। তার নাম অভিরূপ নাগ চৌধুরী। তার প্রেমিক পেশায় ব্যবসায়ী। তাদের সম্পর্কের বয়স মাত্র এক মাস।


একটি সূত্র সাংবাদমাধ্যমটিকে বলেন—‘মন দেওয়া-নেওয়ার জন্য এক মাস কম সময় নয়। বেকারি প্রতিষ্ঠানের মালিক অভিরূপ পার্টি করতে ভালোবাসেন। তার সোশ্যাল মিডিয়া পেজ দেখলেও তা বোঝা যায়। গত ৩১ মার্চ তাদের সম্পর্কের এক মাস পূর্ণ হয়েছে। এজন্য তারা সম্পর্কের এক মাস উদযাপন করতে পার্টিও করেছেন।’ এ বিষয়ে এখনো মুখ খুলেননি শ্রাবন্তী চ্যাটার্জি।


কিছুদিন আগে ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্রে প্রার্থী হয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে নির্বাচনি প্রচার নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন তিনি।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৯৪০৪ ৫১৫১১৬১
আক্রান্ত ৩৬৯৮ ৭১৮৯৫০
সুস্থ ৬১২১ ৬১৪৯৩৬
মৃত ১০২ ১০৩৮৫

Our Facebook Page