ঢাকা, রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

আলোচনায় অভিনেত্রী তাসনিয়া ফারিন

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। ২০১৭ সালে মায়ের ইচ্ছায় অভিনয়ে নাম লেখান তিনি।


তারপর অসংখ‌্য নাটক-টেলিফিল্মে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেত্রী। একটি বিজ্ঞাপনে কাজ করে আবারো আলোচনায় উঠে এসেছেন ফারিন। এটি নির্মাণ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী।    

 

সোশ‌্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বিজ্ঞাপনে দেখা যায়—নারীরা পথে-ঘাটে, অফিসে সহিংসতার শিকার হন। কিন্তু এক পর্যায়ে আক্রান্ত নারী প্রতিবাদ করলে পিছু হটে সহিংসতাকারীরা। সকল সহিংসতার বিরুদ্ধে অবস্থান নেওয়ার আহ্বান জানান ফারিন। এরই মধ‌্যে বিজ্ঞাপনটি সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সাড়া ফেলেছে। প্রশংসা করছেন নেটিজেনরা।


৫১ সেকেন্ড দৈর্ঘ‌্যের এ বিজ্ঞাপন দেখে মুগ্ধতা প্রকাশ করে শাকিল আহমেদ লিখেছেন, ‘অসাধারণ।’ অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী লিখেছেন, ‘বাহ।’ তাসনিয়া ফারিনের প্রতি অনুরোধ জানিয়ে আলামিন নামে একজন লিখেছেন, ‘সত্যি আপু আমি আপনার অনেক বড় ভক্ত। আপনার সাথে দেখা হলে বা ফোনে একটু কথা বলতে পারলে জীবনটা ধন্য হতো।’ সানজানা সরকার লিখেছেন, ‘ওয়াও।’


নতুন এ বিজ্ঞাপন নিয়ে তাসনিয়া ফারিন বলেন—‘জুঁইয়ের আগের কাজটি দেখেছি। তারই ধারাবাহিকতায় নতুন বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে। জুঁইয়ের সঙ্গে এই প্রজেক্টে যুক্ত হতে পেরে একজন নারী হিসেবে গর্ববোধ করছি। সেই সঙ্গে একজন অভিনেত্রী হিসেবে আমার দায়িত্ববোধ থেকে কাজটি করেছি।’


‘আমরা আবার ফিরবো কবে’ নাটকে প্রথম অভিনয় করেন তাসনিয়া ফারিন। গত তিন বছরে অসংখ‌্য নাটকে দেখা গেছে তাকে। তবে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয় করে ব‌্যাপক পরিচিতি লাভ করেন তিনি। তা ছাড়া বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন এই অভিনেত্রী। নাম লিখিয়েছেন ওয়েব সিরিজেও। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘ট্রল’ ওয়েব সিরিজটি। এতে জিয়াউল ফারুক অপূর্বর বিপরীতে অভিনয় করেছেন তিনি।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৯৪০৪ ৫১৫১১৬১
আক্রান্ত ৩৬৯৮ ৭১৮৯৫০
সুস্থ ৬১২১ ৬১৪৯৩৬
মৃত ১০২ ১০৩৮৫

Our Facebook Page