ঢাকা, রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

আওনা ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন রাঙ্গা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামালপুর জেলার  সরিষাবাড়ী উপজেলায় ৪ নং আওনা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) প্রত্যাশী জেলা ট্রাক ট্যাংক লরি ও কাভার্ডভ্যান মালিক সমিতির তারাকান্দি আঞ্চলিক শাখার সহ-সভাপতি এবং সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন রাঙ্গা।

বুধবার (৭ এপ্রিল) দুপুরে বকুলতলাস্হ জামালপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ শেষে দলের নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে দলীয় আবেদনপত্র জমা দেন তিনি। 

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদ নিবার্চনের মনোনয়নপত্র বিতরণ কমিটির আহ্বায়ক আশরাফ হোসেন তরফদার, পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক  সালেহ সফিক গেন্দা, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক খন্দকার রেজাউল করিম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেবব্রত নাগ মধু, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, কোষাধ্যক্ষ এডভোকেট মোঃ আব্দুল্লাহ এর কাছ থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় আবেদন ফরম সংগ্রহ করেন। 

মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হবার পর থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সরিষাবাড়ী আসনের মাননীয় সংসদ সদস্য তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসানের নির্দেশে তিনি ত্রাণ বিতরণ সহ দলীয় বিভিন্ন ধরনের কার্যক্রমের সাথে সম্পৃক্ত ছিলেন। বিশেষ করে ত্রাণ তৎপরতায় তিনি সরাসরি অংশ গ্রহন করেছেন।

দর্লীয় মনোনয়ন সংগ্রহের পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রত্যাশী আনোয়ার হোসেন রাঙ্গা বলেন, "আমি দলীয় চেতনা থেকে কখনো আদর্শচ্যুত হইনি এবং দলের বাইরে কিছুই চিন্তা করিনি। চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে আওনা ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ সহ সভা, সমাবেশ অব্যাহত রেখেছি এবং সবসময় দলীয় নেতাকর্মীদের পাশে থাকার চেষ্টা করেছি।
এছাড়া প্রতিটি স্থানীয় ও জাতীয় নির্বাচনে দল সমর্থিত প্রার্থী এবং দলীয় সব কর্মসূচিতে নিষ্ঠার সঙ্গে কাজ করেছি।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হব ইনশাআল্লাহ।"
ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৯৪০৪ ৫১৫১১৬১
আক্রান্ত ৩৬৯৮ ৭১৮৯৫০
সুস্থ ৬১২১ ৬১৪৯৩৬
মৃত ১০২ ১০৩৮৫

Our Facebook Page