ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

গুরুত্বপূর্ণ ম্যাচের আগে দুঃসংবাদ পেল আর্জেন্টিনা

ইনজুরির কারণে আগেই দল থেকে ছিটকে গেছেন তারকা ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো। এবার ম্যাচের আগ দিয়ে নতুন দুঃসংবাদ আর্জেন্টিনা ফুটবল দলের জন্য। শারীরিক অসুস্থতার কারণে খেলতে পারবেন না আরেক ফরোয়ার্ড পাওলো দিবালাও।


বিশ্বকাপ বাছাইপর্বের পরবর্তী দুই ম্যাচের জন্য দেশের বাইরের লিগগুলোতে খেলা ফুটবলারদের নিয়ে ২৫ সদস্যের দল ঘোষণা করেছিলেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি, সেখানে ছিলেন দিবালা। কিন্তু রোববার এক বিবৃতিতে জানানো হয়েছে, ম্যাচ দুইটি খেলতে পারবেন না দিবালা।


শুধু দিবালাই নয়, স্কোয়াড থেকে বাদ পড়েছেন মিডফিল্ডার মার্কস আকুনা। ফলে আর্জেন্টিনার স্কোয়াড এখন নেমে এসেছে ২৩ জনে। দিবালার ক্ষেত্রে বলা হয়েছে শারীরিক অসুস্থতার কথা। অন্যদিকে ডান পায়ের পেশিতে চোট পেয়েছেন আকুনা।


আগামী ১২ নভেম্বর ঘরের মাঠে প্যারাগুয়ের মোকাবেলা করবে আর্জেন্টিনা। পরে ১৮ নভেম্বর বাছাইয়ে নিজেদের চতুর্থ ম্যাচে আলবিসেলেস্তেরা খেলবে পেরুর মাঠে। ২০২২ কাতার বিশ্বকাপ বাছাইয়ের প্রথম দুই ম্যাচ জিতে সুবিধাজনক অবস্থানে আছে লিওনেল মেসির দল।


আর্জেন্টিনা স্কোয়াড


গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, অগাস্টিন মার্চেসিন


ডিফেন্ডার: নেহুয়েন পেরেজ, নিকোলাস ওতামেন্দি, ফাকুন্দো মেদিনা, লুকাস মার্টিনেজ, নিকোলাস তাগিয়াফিকো, ওয়াল্টার কানেমান


মিডফিল্ডার: রোদ্রিগো ডি পল, নিকোলাস দমিনগেস, রবের্তো পেরেইরা, আলেসান্দ্রো পাপু গোমেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া, লুকাস ওকাম্পোস, লিয়ান্দ্রো পারেদেস, এসকিয়েল পালাসিয়োস, জিওভানি লো সেলসো, গিদো রদ্রিগেজ


ফরোয়ার্ড: লুকাস আলারিও, লিওনেল মেসি, ইয়োকিন কোরেরা, নিকোলাস গঞ্জালেস, লাউতারো মার্টিনেজ।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৫০১৮ ২৬৮০১৪৯
আক্রান্ত ২২৩০ ৪৫১৯৯০
সুস্থ ২২৬৬ ৩৬৬৮৭৭
মৃত ৩২ ৬৪৪৮

Our Facebook Page