ঢাকা, সোমবার, ১০ মে, ২০২১

বেনাপোল কাস্টমে তিন সন্দেহভাজন চোর আটক-৩

বেনাপোল কাস্টমস হাউজ থেকে তিন চোরকে আটক করা  হয়েছে। 

সোমবার (০৩ মে) গভীর রাতে তাদের আটক করে বেনাপোল কাস্টমস হাউজে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকা আনছার সদস্যরা। এসময় তাদের নিকট থেকে একটি নাট বল্টু খোলা রেঞ্জ উদ্ধার করেছে। 

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার ভবারবেড় গ্রামের ইমারুল হকের ছেলে নয়ন হোসেন (২৬), একই গ্রামের আমিনুর রহমানের ছেলে ইয়ামিন (২৩) ও আব্দুর রশিদের ছেলে সিহাব হোসেন (২৪)। 

আটক নয়ন হোসেন বলেন, আমরা ভারত থেকে চাউল নিয়ে আসা ওয়াগন থেকে চাউল চুরি করি। কাস্টমসে চুরি করতে আসি নাই। জিআরপি পুলিশ ধাওয়া করলে আমরা পালাতে বেনাপোল কাস্টমস হাউজে দেয়াল টপকিয়ে প্রবেশ করি। এরপর  সেখান থেকে আনছার সদস্যরা আমাদের আটক করে।

বেনাপোল কাস্টমস হাউজে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আনছার এর প্লাটুন কমান্ডার আবুল কালাম আজাদ বলেন, আমাদের আনছার সদস্যরা রাতে কর্তব্য পালন কালে দেখে কাস্টমস হাউজের ভিতর তিন জন অপরিচিত লোক। তখন আরিফুল ইসলাম নামে আনছার সদস্য তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা ওয়াগন থেকে চাউল চুরির কথা স্বীকার করে। পুলিশ এর ভয়ে পালাতে তারা কাস্টমসের পাচিলের মধ্যে প্রবেশ করে। 
তিনি আরো বলেন, আমি এবং আমার সদস্যরা নিরাপত্তার কাজে সার্বোক্ষনিক নিয়োজিত।  কোন অপরিচিত লোক দেখলে তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়ে হাউজে প্রবেশ করতে অনুমতি দেই। 

এ ব্যাপারে কাস্টমস এর অতিরিক্ত কমিশনার ড. নেয়ামুল হক বলেন, আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে। 

উল্লেখ্য, প্রায় দেড় বছর আগে বেনাপোল কাস্টমস হাউজে প্রায় ১৯ কেজি স্বর্ণ চুরি হয়েছিল। এখনো সেই স্বর্ণ চুরির রহস্য উদঘাটন হয়নি।
ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৬৮৪৮ ৫৬৪৭৭৪২
আক্রান্ত ১৫১৪ ৭৭৫০২৭
সুস্থ ২১১৫ ৭১২২৭৭
মৃত ৩৮ ১১৯৭২

Our Facebook Page