ঢাকা, সোমবার, ১০ মে, ২০২১

ময়মনসিংহে গ্রেফতার হেফাজতে দুই নেতা রিমান্ডে

ময়মনসিংহে গ্রেফতার হেফাজতে ইসলামের নেতা আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদী ও মাওলানা মনজুরুল হকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর প্রসূন কান্ত দাস। তিনি জানান, হেফাজতে ইসলাম সদ্য বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির নায়েবে আমির মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদী (৬৪) এবং ইত্তেফাকুল উলামার ময়মনসিংহ জেলা কমিটির যুগ্ম সম্পাদক হাফেজ মাওলানা মনজুরুল হকের (৫২) ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। সোমবার (৩ মে) বিকেল সাড়ে ৩টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাসুম মিয়া এ রিমান্ড মঞ্জুর করেন।


ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, গত ২৮ মার্চ নগরীর চড়পাড়া মোড় এলাকায় পুলিশের ওপর হামলা, পুলিশ বক্স ভাঙচুর এবং বিভিন্ন নাশকতার ঘটনায় তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর পুলিশ বাদী হয়ে দুজনের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলা দায়েরের পর রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।


এর আগে রোববার (২ মে) দুপুরে আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদীকে ময়মনসিংহ সদর উপজেলার মাইজবাড়ি এলাকার শাওতুল হেরা মাদরাসা থেকে এবং হাফেজ মাওলানা মনজুরুল হককে নগরীর ছোট বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৬৮৪৮ ৫৬৪৭৭৪২
আক্রান্ত ১৫১৪ ৭৭৫০২৭
সুস্থ ২১১৫ ৭১২২৭৭
মৃত ৩৮ ১১৯৭২

Our Facebook Page