ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থা স্থিতিশীল: ফখরুল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বর্তমানে বিএনপি চেয়ারপারসনের অবস্থা স্থিতিশীল, উদ্বেগজনক কিছু নয়।


মঙ্গলবার (৪ মে) দুপুরের দিকে এ কথা জানান বিএনপি মহাসচিব।


এর আগে সোমবার (৩ মে) রাত ৮টায় এভারকেয়ার হাসপাতালে সামনে উপস্থিত সাংবাদিকদের বিএনপি চেয়ারপারসনের সর্বশেষ অবস্থা জানান অধ্যাপক জাহিদ হোসেন। এ সময় তিনি জানান, রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারী কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া স্বাভাবিক শ্বাস প্রশ্বাস নিচ্ছেন।


করোনা ভাইরাসের সংক্রমণ ধরার পর গত ১১ এপ্রিল থেকে গুলশানের ভাড়া বাসা ‘ফিরোজা’য় থেকে ব্যক্তিগত চিকিৎসক টিমের তত্ত্বাবধায়নে চিকিৎসা নিচ্ছিলেন খালেদা জিয়া। ১৪ দিন পর আবার পরীক্ষা করা হলে তখনও তার করোনা ভাইরাস ‘পজিটিভ’ আসে। এরপর স্বাস্থ্য পরীক্ষার জন্য ২৭ এপ্রিল রাতে তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। চেস্টের সিটি স্ক্যান ও কয়েকটি পরীক্ষার পর সেই রাতেই তাকে হাসপাতালে ভর্তি করে নেওয়া হয়। সর্বশেষ সোমবার বিকালে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে সিসিইউতে নেওয়া হয়।

Our Facebook Page