ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

হাসপাতাল থেকে আবারোও পালিয়েছেন ভারত ফেরত আরও একজন করোনা রোগী

যশোর জেনারেল হাসপাতাল থেকে আবারো পালিয়েছেন ভারত ফেরত আরও একজন করোনা রোগী। তাকে উদ্ধারে পুলিশ চেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছেন হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. হিমাদ্রী সরকার।

হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে বেনাপোল বন্দর দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চররামপুর গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে ইউনুস আলী গাজী। ভারত থেকে ফেরার সময় তার করোনা সংক্রান্ত রিপোর্টে পজিটিভ উল্লেখ ছিল। যে কারণে বিকেল ৫টা ৫ মিনিটে তাকে জেলা প্রশাসনের কর্মকর্তারা যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ভর্তি করেন। ভর্তির কিছুসময় পরই তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে অবহিত করে। এরপর পুলিশ তাকে ফিরিয়ে আনতে অভিযান শুরু করে। তবে এখন পর্যন্ত তাকে খুঁজে পায়নি পুলিশ।এর আগে গত ২৪ ও ২৫ এপ্রিল হাসপাতাল থেকে ভারত ফেরত সাতজনসহ মোট ১০ জন করোনা রোগী পালিয়ে যান। সংবাদ মাধ্যমে বিষয়টি প্রচার হওয়ায় ২৬ এপ্রিল রাতে সকল রোগীকে আটক করে হাসপাতালে ফিরিয়ে আনে পুলিশ।

সর্বশেষ গত ১০ মে ভারত ফেরত সাত করোনা রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেলে তাদের গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে পুলিশ এবং ওইদিন বিকেলেই আদালত তাদের জামিনে মুক্তি দেন।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ২২২৬২ ৬৩২৭৭৩৪
আক্রান্ত ৫,৭২৭ ৮৬৬,৮৭৭
সুস্থ ৩,১৬৮ ৭৯১,৫৫৩
মৃত ৮৫ ১৩,৭৮৭

Our Facebook Page