ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

দেশকে রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের

বর্তমান অচলাবস্থা থেকে দেশকে রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই এবং জাতীয় ঐক্য সৃষ্টি করে এগুতে হবে। জাতীয় ঐক্যের জন্য কাজ করছি। সকল রাজনৈতিক দলগুলোকে একাত্র করে, জোট না হোক আমরা যুগপথ আন্দোলন করে বেরিয়ে আসতে পারি কি না সেই চেষ্টা করছি। রোববার জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


মির্জা ফখরুল বলেন, সরকার কোভিডকে নিয়ে প্রথম থেকেই ব্যবসা শুরু করেছে। তাদের উপদেষ্টা অগ্রিম টাকা দিয়েছিল, দেড় কোটি টিকাও পায়নি। এটা তারা জেনেশুনেই করছে।


রাশিয়া ও চীনের টিকার প্রসঙ্গ টেনে মির্জা ফখরুল বলেন, কিছু জন্তু আছে পানি খায় ঘোলা করে খায়। যখন চীন চুক্তি করতে চাইল, রাশিয়া চাইল। তখন করল না। এখন তাদের কাছে ধর্ণা দিচ্ছে। চীন বলছে, মিথ্যা কথা বলেন কেন? আপনাদের সাথে তো কোনো চুক্তিই হয়নি। এটাকে কী বলবে?


সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খানের পরিচালনায় আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপি নেতা শওকত মাহমুদ, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, শিরিন সুলতানা প্রমুখ।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ২২২৬২ ৬৩২৭৭৩৪
আক্রান্ত ৫,৭২৭ ৮৬৬,৮৭৭
সুস্থ ৩,১৬৮ ৭৯১,৫৫৩
মৃত ৮৫ ১৩,৭৮৭

Our Facebook Page