ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

শ্রীপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে ১ হাজার ২৬৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১।রোববার রাত পৌনে নয়টায় উপজেলার বহেরারচালা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন পটুয়াখালী সদর থানার বদরপুর গ্রামের শরিফ নুর উদ্দিন আহমেদের সন্তান শরিফ মো.আফসার উদ্দিন (৩৫)। ও নরসিংদীর শিবপুর থানার ঘাগুটিয়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের সন্তান দুলাল মিয়া (৩২)। শরীফ বর্তমানে শ্রীপুরের বহেরার চালা রওশন আরা নিলুফা বেগমের বাড়িতে ও শরিফ দারোগারচালা জামানের ভাড়া বাড়িতে বসবাস করতেন।


তাদের বিরুদ্ধে শ্রীপুর মডেল থানায় মামলা রুজু করা হয়েছে। মামলা সুত্রে জানাযায়, শ্রীপুরের বহেরারচালা গ্রামের ঈদগাহ মাঠ নতুন বাজার টু ইয়াং সাইন প্যাকেজিং কারখানা সড়কের রওশন আরা নিলুফার বাড়ির গেইটের সামনে ইটের সলিং রাস্তার পাশে মাদকদ্রব্য ক্রয় বিক্রয় হচ্ছে। গোপনে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-এর গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের ওয়ারেন্ট অফিসার মোঃ ইকবাল হোসেন, এসআই মোঃ সাইফুল ইসলাম, শ্রী গৌরাঙ্গ চন্দ্র হাওলাদার, এএসআই মীর মোশাররফ হোসেন, নায়েক মিতু মন্ডল ও কনস্টেবল তারিকুল ইসলাম।


এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া করে তাদের দুজনকে আটক করা হয়।


আটকের পর শরিফ মো.আফসার উদ্দিনের দেহ তল্লাশি করে ১ হাজার পিচ ও দুলাল মিয়ার দেহ তল্লাশী করে ২৬৫ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। যার অনুমান মূল্য ৩ লাখ ৭৯ হাজার টাকা। তারা দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক দ্রব্য ক্রয় করে বহেরারচালা’সহ আশেপাশের বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা বিক্রি করতো বলে র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।


শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হওয়ার পর সোমবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। 

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ২২২৬২ ৬৩২৭৭৩৪
আক্রান্ত ৫,৭২৭ ৮৬৬,৮৭৭
সুস্থ ৩,১৬৮ ৭৯১,৫৫৩
মৃত ৮৫ ১৩,৭৮৭

Our Facebook Page