ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

নরসিংদীতে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের ৩ পুলিশ সদস্য আহত

নরসিংদীর রায়পুরায় ট্রেনের সাথে প্রাইভেটকারের ধাক্কায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। চিকিৎসার জন্য তাদেরকে ঢাকায় পাঠানো করা হয়েছে। ঘটনার সময় কোন গেইটম্যানকে দায়িত্ব পালন করতে দেখা যায়নি, ক্রসিং সম্পূর্ণ অরক্ষিত ছিল। এ তথ্য নিশ্চিত করেন রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল দে।


সোমবার (৭ জুন) রাতে উপজেলার সাপমারা রেলক্রসিংয়ে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেসের সাথে ধাক্কা লেগে এই ঘটনা ঘটে। আহত তিন পুলিশ সদস্য হলেন- রায়পুরা থানার এসআই শাহীন মিয়া, মনোয়ার হোসেন ও কনস্টেবল সালাহ উদ্দিন।


স্থানীয় এলাকাবাসী ও পুলিশের দেয়া তথ্য মতে, রাতে একটি প্রাইভেটকার ও একটি সিএনজি নিয়ে টহল দিচ্ছিল পুলিশ। পুলিশের গাড়ীটি রাত দুইটার দিকে রায়পুরার সাপমারা রেলক্রসিং অতিক্রম করতে গেলে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেসের সাথে সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এবং গাড়িতে থাকা তিন পুলিশ সদস্য আহত হয়।


পরে পেছনে থাকা সিএনজি ও এলাকাবাসীর সহায়তায় তাদেরকে উদ্ধার করা হয়। পরে তাদেরকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।


নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, তিনজনকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। একজন আজ রিলিজ পেয়ে যাবেন আশা করছি। বাকি দুজন একটু বেশি আঘাত পেয়েছেন।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ২২২৬২ ৬৩২৭৭৩৪
আক্রান্ত ৫,৭২৭ ৮৬৬,৮৭৭
সুস্থ ৩,১৬৮ ৭৯১,৫৫৩
মৃত ৮৫ ১৩,৭৮৭

Our Facebook Page