ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

সঙ্গীত পরিচালক শওকত আলী ইমনের বিরুদ্ধে দুদকের নোটিশ

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সঙ্গীত পরিচালক শওকত আলী ইমনের বিরুদ্ধে অবৈধ সম্পদের প্রমাণ পেয়েছে দুদক। তার পরিপ্রেক্ষিতে ইমনের সম্পদের বিবরণ চেয়ে চিঠি দিয়েছে দুর্নীতি দমন কমিশন। দুদক পরিচালক আবদুল গাফফার স্বাক্ষরিত চিঠিটি বৃহস্পতিবার (১০ মে) ইমনের বাসার ঠিকানায় পাঠানো হয়েছে বলে জানা গেছে।


চিঠিতে উল্লেখ করা হয়, প্রাথমিক অনুসন্ধানে অবৈধ সম্পদ অর্জনের প্রমাণ পেয়েছে সংস্থাটি। আগামী ২১ কার্যদিবসের মধ্যে নিজের স্থাবর অস্থাবর সম্পদ, আয়কর রিটার্নপত্রসহ যাবতীয় তথ্য দুদকে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।


চিঠির বিষয়ে জানতে ইমনের ব্যক্তিগত নম্বরে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি তাকে। এর আগে তৃতীয় স্ত্রী হৃদিতা রেজার দায়ের করা যৌতুক ও নির্যাতন মামলায় তার বিরুদ্ধে চার্জশিট দেয় পুলিশ। চার্জশিটে শওকত আলী ইমনের বিরুদ্ধে যৌতুক হিসেবে ১০ লাখ টাকা দাবি করা এবং টাকা দিতে অস্বীকার করলে হৃদিতাকে মারপিট করে বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগ উল্লেখ করা হয়।


সংবাদ পাঠিকো হৃদিতা রেজাকে ২০২০ সালের ২৭ ফেব্রুয়ারি বিয়ে করেছিলেন শওকত আলী ইমন। এর আগে অভিনেত্রী বিজরী বরকতউল্লাহর সঙ্গে বিচ্ছেদ হয় ইমনের। তারপর ২০১২ সালের ৬ ডিসেম্বর নৃত্যশিল্পী জিনাত কবির তিথিরকে বিয়ে করেন এ সংগীত পরিচালক। টেকেনি তার দ্বিতীয় বিয়েও।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ২২২৬২ ৬৩২৭৭৩৪
আক্রান্ত ৫,৭২৭ ৮৬৬,৮৭৭
সুস্থ ৩,১৬৮ ৭৯১,৫৫৩
মৃত ৮৫ ১৩,৭৮৭

Our Facebook Page