ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

স্পেনে নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত

স্পেনে প্রবাসীদের অন্যতম আঞ্চলিক সংগঠন ‘নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার (৫ জুলাই ) রাতে স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙালি অধ্যুষিত এলাকা লাভাপিয়েসের বাংলা টাউন রেস্টুরেন্টে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।  কমিউনিটি নেতা একরামুজ্জামান কিরণ এর সভাপতিত্বে ও যুব নেতা বুল্বুল আহমদের সঞ্চালনায় সভায় কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন প্রবীণ কমিউনিটি নেতা আবু বক্কর সিদ্দিক মামুন, আতাউর রহমান,জাহাঙ্গীর হোসেন, রিপন আহমেদ, আমির হোসেন, ইসহাক আহমেদ হিমেল, আবুল হাসান, হাসান তারেক, কাজী আহসান, মনির হোসেন, খসরু হাসান, সিজন আহমেদ, ফরিদ আহমেদ, জাকির খান, রনি মোহাম্মদ সহআরো অনেকেই।


এসময় বক্তারা বলেন, রায়ণগঞ্জ সবসময় দেশের জাতীয় অর্থনীতিতে ভুমিকা রেখে এসেছে। এখনও রাখছে। নারায়ণগঞ্জের মানুষ শান্তিপ্রিয়। ব্যবসা-বাণিজ্য এবং রপ্তানীমুখি গার্মেন্টস শিল্পের কারণে আমরা সবসময় এগিয়ে। রাজনীতির কারণেও আমাদের গুরুত্ব রয়েছে।আজ থেকে স্পেনে ও বসবাসরত নারায়ণগঞ্জ জেলার প্রবাসীদের নিয়ে শুরু হলো আমাদের দীর্ঘ পথ চলা। প্রবাসে নারায়ণগঞ্জবাসী ঐক্যবদ্ধ হয়ে নারায়ণগঞ্জের উন্নয়নে ভূমিকা রাখতে পারেন। নিজ এলাকায় বিনিয়োগ করতে পারেন।

সভাপতির বক্তব্যে একরামুজ্জামান কিরণ উপস্থিত নেতৃবৃন্দকে জানান, কোরোনার দীর্ঘ লকডাউন পর স্পেনে বসবাসরত নারায়ণগঞ্জ জেলাবাসীকে একত্রিত করতে  এবং সকল হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে প্রবাসে সবাই যেন মিলেমিশে থাকতে পারে, সে জন্যই তারা এই সভার আয়োজন করেছেন।

 সভায় সকলের সম্মতিক্রমে প্রবীণ কমিউনিটি নেতা আতাউর রহমান নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের আংশিক কমিটি ঘোষণা করেন এতে নবগঠিত ঘোষিত আংশিক কমিটিতে একরামুজ্জামান কিরণকে সভাপতি, হিমেল আহমেদ ইসহাককে সাধারণ সম্পাদক এবং বুল্বুল আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি গোষণা করা হয়।


পরে নবগঠিত নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপস্থিত নারায়ণগঞ্জ জেলাবাসী ও কমিউনিটি নেতৃবৃন্দরা এবং নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়। 

ads

Our Facebook Page