ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

নেপালের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ

মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক ফ্রেন্ডলি সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে নেপালের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। এটি ড্র করলেও সিরিজের শিরোপা পাবে স্বাগতিকরা। মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেল ৫টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হয়েছে ম্যাচটি। ম্যাচটি টি স্পোর্টস এবং বাংলাদেশ টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে। এছাড়া বাংলাদেশ বেতারে সরাসরি ধারাভাষ্য পাওয়া যাবে।এ ম্যাচকে ফাইনালের মর্যাদা দিচ্ছেন বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়া। কাতারের বিপক্ষে ৪ ডিসেম্বরে বিশ্বকাপ বাছাইয়ের আগে নেপালের বিপক্ষে দু’টি জয় আত্মবিশ্বাস যোগান দিতে বড় ভূমিকা রাখবে মনে করেন তিনি। তাই এই ম্যাচ জেতার লক্ষ্য নিয়ে মাঠে নামছে লাল-সবুজ জার্সিধারীরা।


তবে কোচকে ছাড়া এই ম্যাচ খেলছে বাংলাদেশ। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জেমি ডে। তবে এই ইংলিশ কোচ আইসোলেশনে থেকে দলকে ঠিক অনুসরণ করবেন। হয়তো অনলাইনে শিষ্যদের কোথায় কোন সমস্যা তা জানিয়ে দেবেন স্টুয়ার্ট ওয়াটকিসের মাধ্যমে। তার এই সহকারী কোচ ডাগআউটে ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পালন করবেন।


বাংলাদেশ একাদশ


বিশ্বনাথ ঘোষ, মো. রহমত মিয়া, তপু বর্মণ, জামাল ভূঁইয়া, মো. নাবীব নেওয়াজ, ইয়াসিন খান, সুমন রেজা, মো. ইব্রাহীম, মানিক মোল্লা, সাদ উদ্দিন, আনিসুর রহমান।


নেপাল একাদশ


কিরন কুমার লিম্বু (অধিনায়ক), অনন্ত তামাঙ, আরিক বিসটা, তেজ তামাঙ, অঞ্জন বিসটা, সুজল শ্রেষ্ঠ, ভারত খাওয়াস (অধিনায়ক), রঞ্জিত ধিমাল, শ্রিং গুরুং, দর্শন গুরুং ও বিকাশ খাওয়াস।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৫০১৮ ২৬৮০১৪৯
আক্রান্ত ২২৩০ ৪৫১৯৯০
সুস্থ ২২৬৬ ৩৬৬৮৭৭
মৃত ৩২ ৬৪৪৮

Our Facebook Page