ঢাকা, রবিবার, ১ আগস্ট, ২০২১

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের শুভেচ্ছাদূত হলেন জয়া

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের (বিপিবিএল) নতুন প্রোডাক্ট লাক্সারি সিল্ক পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি জয়া আহসান ও প্রতিষ্ঠানটির উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে জানানো হয়, আগামী ২ বছরের জন্য বার্জারের লাক্সারি সিল্ক পণ্যের বিভিন্ন ক্যাম্পেইন, এনগেজমেন্ট সেশন ও অন্যান্য প্রচারণামূলক কাজে সম্পৃক্ত থাকবেন জয়া।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশের বিক্রয় ও বিপণন বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবিব চৌধুরী, মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার এ কে এম সাদেক নাওয়াজ এবং ইউনিট্রেন্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ক্রিয়েটিভ চিফ মুনির আহমেদ খান।তাদের প্রত্যাশা, জয়া আহসান যুক্ত হওয়ার ফলে বার্জারের লাক্সারি সিল্ক পণ্যগুলো এখন ক্রেতাদের কাছে আরও ভালো আবেদন তৈরি করতে পারবে।


জয়া আহসানও এ নিয়ে বেশ উচ্ছসিত। তিনি বলেন, ‘বার্জার দেশের অন্যতম কয়েকটি ব্র্যান্ডের মধ্যে একটি, যে ব্র্যান্ডকে মানুষের কাছে নতুন করে পরিচয় করানোর কিছু নেই। এমন একটি স্বীকৃত ও ভালোবাসার ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি আনন্দিত। আশা করি এটি আমাকে ভক্তদের সঙ্গে আরও সম্পৃক্ত হওয়ার ক্ষেত্রে অবদান রাখবে।’

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৫২৪৭৮ ৭৬১২৫৮৮
আক্রান্ত ৯,৩৬৯ ১,২৪৯,৪৮৪
সুস্থ ১৪,০১৭ ১,০৭৮,২১২
মৃত ২১৮ ২০,৬৮৫

Our Facebook Page