ঢাকা, রবিবার, ১ আগস্ট, ২০২১

বঙ্গবন্ধু ফাউন্ডেশন জাজিরা উপজেলা শাখার কমিটি গঠিত

মুজিব আদর্শে নিবেদিতপ্রাণ, জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের ঐতিহ্যবাহী আকন পরিবারের  কৃতি সন্তান, জাজিরা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা এ কে এম শামিম আহমেদ (কাঞ্চন আকন)'কে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জাজিরা উপজেলা শাখার সভাপতি এবং জাজিরা উপজেলার পূর্ব নাওডোবার  মাল পরিবারের সন্তান। যারা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মোঃ আল আমিন মাল সাধারণ সম্পাদক করে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জাজিরা উপজেলা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।


১৫-০৬-২০২১ তারিখে প্রেস বিজ্ঞপ্তিতে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি আগামী ০৩ বছরের অনুমোদন দেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন শরীয়তপুর জেলা শাখার সভাপতি মোঃ ইলিয়াস মাদবর ও মিজানুর রহমান এলাহি শেখ।


বঙ্গবন্ধু ফাউন্ডেশন শরীয়তপুর জেলা শাখার সভাপতি মোঃ ইলিয়াস মাদবর উল্লেখ করেছেন, শরীয়তপুরে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ লালনকারি অসংখ্য নেতা কর্মী রয়েছেন, যারা আওয়ামী লীগ অথবা তার কোনো সহযোগী কিংবা অঙ্গ সংগঠনের সঙ্গে সরাসরি যুক্ত নন, তাদের নিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান বঙ্গবন্ধুর নীতি-আদর্শের পক্ষে জনমত সোচ্চার রাখতে কাজ করবে এই কমিটি। শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় প্রত্যাবর্তনকারি বাংলাদেশের ইমেজ আন্তর্জাতিক অঙ্গনে সমুন্নত রাখার লক্ষ্যে এই কমিটির ভূমিকা অপরিসীম। প্রজন্মকে বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনের সঙ্গে পরিচিত করার কার্যক্রমও গ্রহণ করবে এই কমিটি।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৫২৪৭৮ ৭৬১২৫৮৮
আক্রান্ত ৯,৩৬৯ ১,২৪৯,৪৮৪
সুস্থ ১৪,০১৭ ১,০৭৮,২১২
মৃত ২১৮ ২০,৬৮৫

Our Facebook Page