ঢাকা, রবিবার, ১ আগস্ট, ২০২১

মিথ্যা মামলায় মানুষ গুম হয়ে যাচ্ছে : মির্জা ফখরুল

আজকে মিথ্যা মামলায় মানুষ গুম হয়ে যাচ্ছে, এমন একটা অবস্থা বাংলাদেশে বিরাজ করছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার পবিত্র ঈদুল আজহার দিনে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে বিএনপির স্থায়ী কমিটির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন, মাজার জিয়ারত ও দোয়া মুনাজাত শেষে তিনি সাংবাদিকদের সাথে আলাপকালে এ মন্তব্য করেন।


মির্জা ফখরুল বলেন, আমরা জানি কোরবানির মাধ্যমে আমরা ত্যাগ করে মানুষের কল্যাণে কাজ করি। কিন্তু দুর্ভাগ্য আমরা এমন একটি সময় ঈদুল আজহা পালন করছি যে সময়টা আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারারুদ্ধ হয়ে আছেন। যিনি সারাজীবন দেশের কল্যাণে ত্যাগ করে গেছেন, গণতন্ত্রের জন্য কাজ করেছেন। তিনি বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আজকে নির্বাসিত হয়ে আছেন। আজকে মিথ্যা মামলায় মানুষ গুম হয়ে যাচ্ছে, এমন একটা অবস্থা বাংলাদেশে বিরাজ করছে।


বিএনপি মহাসচিব বলেন, এই পবিত্র ঈদুল আজহার দিন আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির পক্ষ থেকে, বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আমাদের দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত করতে এসেছিলাম। এ সময় তার মাজারে আমরা পুষ্পার্ঘ করেছি, দোয়া ও মুনাজাত করেছি।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৫২৪৭৮ ৭৬১২৫৮৮
আক্রান্ত ৯,৩৬৯ ১,২৪৯,৪৮৪
সুস্থ ১৪,০১৭ ১,০৭৮,২১২
মৃত ২১৮ ২০,৬৮৫

Our Facebook Page