ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

করোনায় মারা গেছেন সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল নাজনীন রোজী

করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল মঞ্জু নাজনীন রোজী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। রবিবার (১ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।


ডেপুটি অ্যাটর্নি জেনারেল এফ আর খান যুগান্তরকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আক্রান্ত হবার পর মঞ্জু নাজনীন প্রায় ২০ দিন ধরে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয় এবং সেখানেই তিনি মারা যান।


নাজনীন রোজীর গ্রামের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলায়। মৃত্যুকালে তিনি স্বামী ও দুই পুত্র সন্তান রেখে গেছেন।


নাজনীন ১৯৯১ সালে বাংলাদেশ বার কাউন্সিল থেকে আইন পেশায় অনুমতি পান এবং একই বছরের ৭ জুলাই ঢাকা আইনজীবী সমিতির সদস্য হন। এরপর ১৯৯৬ সালে হাইকোর্ট ডিভিশনে অনুমতিপ্রাপ্ত হলে পরের বছর সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য হন। তিনি জাতীয় মহিলা সংস্থার পরিচালনা পর্ষদের সদস্য ও আওয়ামী স্বে”ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন।


তার মৃত্যুতে আইনাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। রোববার বিকালেই নাজনীনের লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে জানাজা শেষে তাকে দাফন করার কথা রয়েছে।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩১৭১৪ ৮০৭৫৪০৭
আক্রান্ত ৬৯৫৯ ১৪২৫৮৬১
সুস্থ ৯২৬৮ ১৩১৯৬৬
মৃত ১৭৪ ২৪৩৪৯

Our Facebook Page